Friday , 24 November 2017

Home » বিনোদন » মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’

মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’

রানা প্লাজাবিনোদন ডেস্ক॥ মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’। ২০১৪ সালের ১২ জানুয়ারি শুরু হয়েছিল ‘রানা প্লাজা’ ছবির শুটিং। ছবির সব কাজ শেষ করে সেন্সরে জমা দেয়া হয় জুন মাসে। কিছুদিনের মধ্যেই তা কেটে যাবে বলে জানিয়েছেন পরিচালক নজরুল ইসলাম খান।

‘রানা প্লাজা’ সিনেমায় পোশাক শ্রমিক ‘রেশমা’র চরিত্রে অভিনয় করছেন পরীমনি। তাঁর বিপরীতে অভিনয় করছেন সায়মন। সায়মনের চরিত্রের নাম টিটু। পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নজরুল।

ছবিতে দেখা যাবে, গ্রামের এক দরিদ্র পরিবারের মেয়ে রেশমা। তাকে ভালোবাসে প্রতিবেশী যুবক টিটু। কিন্তু টিটু তাদের চেয়ে অবস্থাপন্ন বলে তার প্রস্তাবে সায় দিতে চায় না রেশমা। টিটুও হাল ছাড়ার পাত্র নয়। এক দুর্ঘটনায় টিটু রেশমাকে উদ্ধার করে। তখন রেশমা সাড়া দেয় তার প্রস্তাবে।

মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’ Reviewed by on . বিনোদন ডেস্ক॥ মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’। ২০১৪ সালের ১২ জানুয়ারি শুরু হয়েছিল ‘রানা প্লাজা’ ছবির শুটিং। ছবির সব কাজ শেষ করে সেন্সরে বিনোদন ডেস্ক॥ মুক্তির আলো দেখার অপেক্ষায় বহুল আলোচিত ছবি ‘রানা প্লাজা’। ২০১৪ সালের ১২ জানুয়ারি শুরু হয়েছিল ‘রানা প্লাজা’ ছবির শুটিং। ছবির সব কাজ শেষ করে সেন্সরে Rating:
Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook