Friday , 24 November 2017

Home » তথ্যপ্রযুক্তি » শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে জনপ্রিয় ‘হোয়াটসঅ্যাপ’ !

শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে জনপ্রিয় ‘হোয়াটসঅ্যাপ’ !

July 12, 2015 5:40 am by: Category: তথ্যপ্রযুক্তি Leave a comment A+ / A-

Ready Made Fashion & Clothing Website

হোয়াটসঅ্যাপতথ্যপ্রযুক্তি ডেস্ক॥ যুক্তরাজ্যে গভীর সমস্যায় জনপ্রিয় স্যোশাল মেসেজিং অ্যাপ ‘হোয়াটসঅ্যাপ’। শুধু যুক্তরাজ্যেই নয় এটি সমান ভাবে জনপ্রিয় বাংলাদেশ এবং ভারতের মত দেশেও।

এমনকি সেখানে এটিকে খুব শীঘ্রই বন্ধও করে দেওয়া হতে পারে বলে সরকারি সূত্রে জানা গিয়েছে। লন্ডনের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন সরকারি আধিকারিকদের কাছে হোয়াটসঅ্যাপ, আইমেসেজ ও স্ন্যাপচ্যাটের মতো অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করে দেওয়ার জন্য ব্যবস্থা নিতে বলেছেন।

সরকারি সূত্রে খবর, এই অ্যাপ্লিকেশনগুলিতে কোনও স্বচ্ছ্বতা নেই। এর আগেই এগুলি ব্যান করতে চেয়ে উদ্যোগী হয়েছে সরকার। কারণ এই অ্যাপ্লিকেশনগুলির ‘এনক্রিপ্টেড ডেটা’ উদ্ধার করা সম্ভব হয় না।

ইংল্যান্ডের সরকারি সূত্রে খবর, এই অ্যাপ্লিকেশনগুলিকে চলতে দেওয়া মানে সন্ত্রাসবাদীদের হাতে অস্ত্র তুলে দেওয়া। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে হোয়াটসঅ্যাপের মতো অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করে দেওয়া হতে পারে।

শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে জনপ্রিয় ‘হোয়াটসঅ্যাপ’ ! Reviewed by on . তথ্যপ্রযুক্তি ডেস্ক॥ যুক্তরাজ্যে গভীর সমস্যায় জনপ্রিয় স্যোশাল মেসেজিং অ্যাপ ‘হোয়াটসঅ্যাপ’। শুধু যুক্তরাজ্যেই নয় এটি সমান ভাবে জনপ্রিয় বাংলাদেশ এবং ভারতের মত দেশ তথ্যপ্রযুক্তি ডেস্ক॥ যুক্তরাজ্যে গভীর সমস্যায় জনপ্রিয় স্যোশাল মেসেজিং অ্যাপ ‘হোয়াটসঅ্যাপ’। শুধু যুক্তরাজ্যেই নয় এটি সমান ভাবে জনপ্রিয় বাংলাদেশ এবং ভারতের মত দেশ Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook