Friday , 24 November 2017

Home » বাণিজ্য-অর্থনীতি » সিঅ্যান্ডএ টেক্সটাইলসের আইপিও আবেদন শুরু ৯ নভেম্বর

সিঅ্যান্ডএ টেক্সটাইলসের আইপিও আবেদন শুরু ৯ নভেম্বর

May 28, 2015 1:50 am by: Category: বাণিজ্য-অর্থনীতি Leave a comment A+ / A-

টেক্সটাইলবাণিজ্য-অর্থনীতি ডেস্ক॥ শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন জমা নেওয়া শুরু হবে আগামী ৯ নভেম্বর। যা আগামী ১৩ নভেম্বর পর্যন্ত জমা দেওয়া যাবে। তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবেন আগামী ২২ নভেম্বর পর্যন্ত।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৫২৮তম সভায় কোম্পানিটির আইপিও অনুমোদন দেওয়া হয়।

কোম্পানিটি বাজারে আইপিওর মাধ্যমে সাড়ে ৪ কোটি শেয়ার ছাড়বে। এ শেয়ার বিক্রি করে কোম্পানিটি মোট ৪৫ কোটি টাকা উত্তোলন করবে। শেয়ারের নির্দেশক মূল্য (ইস্যু প্রাইস) ধরা হয়েছে ১০ টাকা। কোনো প্রিমিয়াম নেবে না কোম্পানিটি। আর ৫০০টি শেয়ারে মার্কেট লট।

আইপিওর মাধ্যমে উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি বিল্ডিং কন্সট্রাকশন, মেশিনারিজ ক্রয়, ব্যাংক ঋণ পরিশোধ এবং আইপিও খরচ বাবদ ব্যয় করবে।

৩১ ডিসেম্বর, ২০১৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৮ পয়সা ও রিভ্যালুয়েশন সারপ্লাস ছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮ টাকা ৩৮ পয়সা।

সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে এএফসি ক্যাপিটেল লিমিটেড এবং ইম্পেরিয়েল ক্যাপিটাল লিমিটেড কাজ করছে।

সিঅ্যান্ডএ টেক্সটাইলসের আইপিও আবেদন শুরু ৯ নভেম্বর Reviewed by on . বাণিজ্য-অর্থনীতি ডেস্ক॥ শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন জমা নেওয়া শুরু হবে আগাম বাণিজ্য-অর্থনীতি ডেস্ক॥ শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন জমা নেওয়া শুরু হবে আগাম Rating: 0



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook