Sunday , 16 August 2020

Home » বিনোদন » রেকর্ড গড়লো সালমান খানের ‘বাজরাঙ্গি ভাইজান’

রেকর্ড গড়লো সালমান খানের ‘বাজরাঙ্গি ভাইজান’

July 29, 2015 4:26 pmby: Category: বিনোদনLeave a comment A+ / A-

Newspaper Hosting

বাজরাঙ্গি ভাইজানবিনোদন ডেস্ক॥ দ্রুততম সময়ে শত কোটি রুপি উপার্জনকারী সিনেমায় পরিণত হয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’। সেই সঙ্গে অভিনেতা সালমান খানের ঝুলিতে যুক্ত হয়েছে আরও একটি রেকর্ড।

১৭ জুলাই মুক্তি পেয়ে ২৭ কোটি ২৫ লাখ রুপি আয় করে সিনেমাটি। এরপর ঈদের দিন ৩৬ কোটি ৬০ লাখ এবং পরদিন ১৯ জুলাই ৩৮ কোটি  ৭৫ লাখ রুপি আয় করে তিন দিনেই শত কোটির ক্লাবে ঢুকে গেছে সিনেমাটি।

এদিকে বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ জানিয়েছেন, ‘বাজরাঙ্গি ভাইজান’ সালমান অভিনীত অষ্টম সিনেমা যেটি শত কোটি রুপি আয় করেছে আর এর মাধ্যমে শত কোটি উপার্জনকারী সর্বাধিক সিনেমা নায়কে পরিণত হলেন তিনি।

তবে ‘বাহুবালি’র কাছে ভিড়তেই পারছে না সিনেমাটি। ১০ জুলাই মুক্তি পেয়েই ৫০ কোটি রুপি আয় করে নেয় সিনেমাটি। এরপর তিন দিনে সিনেমাটির আয় দাড়ায় ১৫৩ কোটি।

সিনেমায় এক পাকিস্তানি শিশুকে বাড়ি পৌঁছে দেওয়ার অভিযানে নামা ভারতীয় যুবকের ভূমিকায় সালমানের অভিনয়কে তার ক্যারিয়ার সেরা পারফরমেন্স বলছেন অনেকে। কাবির খান পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, নাওয়াজ উদ্দিন সিদ্দিকি এবং হারশালি মালহোত্রা।

রেকর্ড গড়লো সালমান খানের ‘বাজরাঙ্গি ভাইজান’ Reviewed by on . বিনোদন ডেস্ক॥ দ্রুততম সময়ে শত কোটি রুপি উপার্জনকারী সিনেমায় পরিণত হয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’। সেই সঙ্গে অভিনেতা সালমান খানের ঝুলিতে যুক্ত হয়েছে আরও একটি রেকর্ড। ১ বিনোদন ডেস্ক॥ দ্রুততম সময়ে শত কোটি রুপি উপার্জনকারী সিনেমায় পরিণত হয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’। সেই সঙ্গে অভিনেতা সালমান খানের ঝুলিতে যুক্ত হয়েছে আরও একটি রেকর্ড। ১ Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

scroll to top

Facebook