Saturday , 18 August 2018

Home » কুষ্টিয়ার খবর » কুষ্টিয়ার মিরপুরে ভ্যান চালক কিশোর নিশান হত্যা মামলার আসামী গ্রেফতার

কুষ্টিয়ার মিরপুরে ভ্যান চালক কিশোর নিশান হত্যা মামলার আসামী গ্রেফতার

July 28, 2015 10:47 pm by: Category: কুষ্টিয়ার খবর, শীর্ষ সংবাদ Leave a comment A+ / A-

Newspaper Hosting

কুষ্টিয়ারাশেদুজ্জামান রিমন॥ কুষ্টিয়ার মিরপুরে পাখি ভ্যান চালক কিশোর নিশান আলী (১৪) হত্যা মামলার আসামী সন্টুকে পুলিশ আটক করেছে। সে উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ পালপাড়ার কামাল শেখের ছেলে।

আজ মঙ্গলবার বিকেলে মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন আহমদের নেতৃতেব সঙ্গীয় ফোর্স তার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে সন্টুকে (২১) আটক করে। এ সময়ে পুলিশ নিশানের পাখিভ্যান, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরা ও দড়ি উদ্ধার করেন। এ হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে সন্টু জানান, পাখি ভ্যানটির জন্যই তাকে হত্যা করা হয়।

২৫ জুলাই সকাল সাড়ে ১১টা নিশানকে সে ও তার অপর এক সহযোগি জবাই করে হত্যা করে বলে তিনি পুলিশকে জানান। এ হত্যাকান্ডে তার সাথে আরো একজন রয়েছে বলে তিনি স্বীকার করেন। এ ব্যাপারে অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন আহমদ জানান অপর আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ ২৬ জুলাই সকালে পুলিশ ভাঙ্গাবটতলা নামক স্থানের শোলাবিলের মাঠের জিকে ক্যানালের উপর কলা বাগান থেকে পোড়াদহ গ্রামের এনামুল হক মন্ডলের ছেলে পাখি ভ্যান চালক কিশোর নিশান আলী জবাই করা লাশ উদ্ধার করে।

কুষ্টিয়া ১

কুষ্টিয়ার মিরপুরে ভ্যান চালক কিশোর নিশান হত্যা মামলার আসামী গ্রেফতার Reviewed by on . রাশেদুজ্জামান রিমন॥ কুষ্টিয়ার মিরপুরে পাখি ভ্যান চালক কিশোর নিশান আলী (১৪) হত্যা মামলার আসামী সন্টুকে পুলিশ আটক করেছে। সে উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ পালপা রাশেদুজ্জামান রিমন॥ কুষ্টিয়ার মিরপুরে পাখি ভ্যান চালক কিশোর নিশান আলী (১৪) হত্যা মামলার আসামী সন্টুকে পুলিশ আটক করেছে। সে উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ পালপা Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

scroll to top

Facebook