Saturday , 23 June 2018

Home » জাতীয় » ঝিনাইদহে মোবাইল কোর্টে ৮ পাসপোর্ট দালালের কারাদণ্ড

ঝিনাইদহে মোবাইল কোর্টে ৮ পাসপোর্ট দালালের কারাদণ্ড

July 30, 2015 12:18 am by: Category: জাতীয় Leave a comment A+ / A-

কারাদণ্ডজাতীয় ডেস্ক॥ ঝিনাইদহ পাসপোর্ট অফিসের ৮ দালালকে ২ মাস করে কারাদণ্ড দিয়েছে মোবাইল কোর্ট। দণ্ডিতরা হলো- ঝিনাইদহ শহরের সুমন কুমার (২৭), মিলন মিয়া (২৩), সোহেল আহম্মেদ (৩০), পারভেজ হোসেন (২৮), সাধন কুমার (২৩), বিপুল হোসেন (২৫), পিপুল আহম্মেদ (৩৫), ও শহিদুল ইসলাম (৩৫)।

জানা যায়, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঝিনাইদহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে আসা গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছে একদল দালালচক্র। এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আশরাফ উদ্দিন এর নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে। সেসময় পাসপোর্টের কাজে ব্যবহৃত নকল সিল, প্যাড ও কম্পিউটার জব্দ করা হয় এবং দালালদের ব্যবহৃত ২ টি ঘর সিলগালা করা হয়।

পরে মোবাইল কোর্ট বসিয়ে ঝিনাইদ জেলার প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টটর (এনডিসি), সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বশির আহমেদ ৮ জনকে দ-বিধির ১৮৬ ও ১৮৯ ধারা মোতাবেক সরকারী কাজে বাধা দেওয়ার অপরাধে প্রত্যেক দালালকে ২ মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

ঝিনাইদহে মোবাইল কোর্টে ৮ পাসপোর্ট দালালের কারাদণ্ড Reviewed by on . জাতীয় ডেস্ক॥ ঝিনাইদহ পাসপোর্ট অফিসের ৮ দালালকে ২ মাস করে কারাদণ্ড দিয়েছে মোবাইল কোর্ট। দণ্ডিতরা হলো- ঝিনাইদহ শহরের সুমন কুমার (২৭), মিলন মিয়া (২৩), সোহেল আহম্ম জাতীয় ডেস্ক॥ ঝিনাইদহ পাসপোর্ট অফিসের ৮ দালালকে ২ মাস করে কারাদণ্ড দিয়েছে মোবাইল কোর্ট। দণ্ডিতরা হলো- ঝিনাইদহ শহরের সুমন কুমার (২৭), মিলন মিয়া (২৩), সোহেল আহম্ম Rating: 0



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook