Saturday , 18 August 2018

Home » শিক্ষা » আগামী ১ অক্টোবর থেকে রাবির ভর্তি পরীক্ষার আবেদন শুরু

আগামী ১ অক্টোবর থেকে রাবির ভর্তি পরীক্ষার আবেদন শুরু

July 30, 2015 12:33 am by: Category: শিক্ষা Leave a comment A+ / A-

Newspaper Hosting

রাবিশিক্ষা ডেস্ক॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন ও পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাসংক্রান্ত উপকমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এব্যাপারে বিশ্ববিদ্যালয় একাডেমিক শাখার উপ রেজিস্টার এ এইচ এম আসলাম হোসেন বলেন, আগামী পহেলা অক্টোবর থেকে ভর্তিচ্ছুরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৮ অক্টোবর এবং আগামী ৯ থেকে ১২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ভর্তি পরীক্ষা।

এদিকে ভর্তি প্রক্রিয়ায় অংশগ্রহণের বিষয়ে গত বছরের ন্যায় এবারও পরীক্ষার নিয়ম কানুন অপরিবর্তিত থাকবে এবং শিক্ষার্থীদের দ্বিতীয়বার ভর্তির সুযোগ বহাল থাকাছে।

উল্লেখ্য আবেদনসহ ভর্তির প্রক্রিয়া সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং বিভিন্ন গণমাধ্যমেও প্রকাশ করা হবে।

আগামী ১ অক্টোবর থেকে রাবির ভর্তি পরীক্ষার আবেদন শুরু Reviewed by on . শিক্ষা ডেস্ক॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন ও পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। সম্প্রতি বিশ্ শিক্ষা ডেস্ক॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন ও পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। সম্প্রতি বিশ্ Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

scroll to top

Facebook