Tuesday , 17 October 2017

Home » আন্তর্জাতিক » ভারতে উড়ছে পাকিস্তানের পতাকা

ভারতে উড়ছে পাকিস্তানের পতাকা

August 1, 2015 7:28 pm by: Category: আন্তর্জাতিক, শীর্ষ সংবাদ Leave a comment A+ / A-

Newspaper Hosting

পাকিস্তানের পতাকাআন্তর্জাতিক ডেস্ক॥ কাশ্মীরের শ্রীনগর। ভারত নিয়ন্ত্রিত এলাকা এটি। সেখানে ভারতের পতাকা উড়ার কথা। কিন্তু শ্রীনগরের একটি মসজিদ সংলগ্ন এলাকাতে শুক্রবার পত পত করে উড়তে দেখা গেল পাকিস্তানের বেশ কিছু পতাকা।

শুধু পাকিস্তানেরই নয়, বিশ্বের সবচেয়ে শক্তিশালী জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটের (আইএস) পতাকাও সেখানে উড়তে দেখা গেছে। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে। সাম্প্রতিক মাসগুলোতে বেশ কয়েক ডজন আইএসের পতাকা কাশ্মীর উপত্যকায় উড়তে দেখা গেছে।

কয়েক দিন আগে ভারতের গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে জানানো হয়েছিল, ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আইএস, যা ভারতের নিরাপত্তার জন্য প্রচণ্ড হুমকি। এটা তারই নমুনা কি না বিষয়টি তদন্ত করে দেখছে ভারতের নিরাপত্তা বাহিনী। আইএসের পতাকা উড়ানোর সঙ্গে যুক্ত থাকার জন্য জম্মু কাশ্মীরের ১২ যুবককে চিহ্নিত করেছে ভারতের নিরাপত্তা বাহিনী। বিভিন্ন ছবি, ভিডিও ও তাদের সমন্ধে তথ্য সংগ্রহ করছে ভারত।

দেশটির একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ‘কাশ্মীরে আইএসের পতাকা উড়ানোর সব ঘটনার পেছনে ১২ যুবক জড়িত। তাদের আমরা চোখে চোখে রেখে পর্যবেক্ষণ করছি।’ ভারতের আইএসের হামলার বিষয়টি এর সঙ্গে যুক্ত কি না, তাও অনুসন্ধান করে দেখা হচ্ছে।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া।

ভারতে উড়ছে পাকিস্তানের পতাকা Reviewed by on . আন্তর্জাতিক ডেস্ক॥ কাশ্মীরের শ্রীনগর। ভারত নিয়ন্ত্রিত এলাকা এটি। সেখানে ভারতের পতাকা উড়ার কথা। কিন্তু শ্রীনগরের একটি মসজিদ সংলগ্ন এলাকাতে শুক্রবার পত পত করে উড়ত আন্তর্জাতিক ডেস্ক॥ কাশ্মীরের শ্রীনগর। ভারত নিয়ন্ত্রিত এলাকা এটি। সেখানে ভারতের পতাকা উড়ার কথা। কিন্তু শ্রীনগরের একটি মসজিদ সংলগ্ন এলাকাতে শুক্রবার পত পত করে উড়ত Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook