Sunday , 24 September 2017

Home » জাতীয় » চট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘টেনশন গ্রুপ’ সদস্য গুলিবিদ্ধ

চট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘টেনশন গ্রুপ’ সদস্য গুলিবিদ্ধ

August 3, 2015 4:58 pm by: Category: জাতীয়, শীর্ষ সংবাদ 1 Comment A+ / A-

Newspaper Hosting

বন্দুকযুদ্ধজাতীয় ডেস্ক॥ চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত ‘টেনশন গ্রুপ’ সদস্য মো. হাসানকে গ্রেফতার করা হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানা এলাকার আলীনগর থেকে রবিবার রাত ৮টার দিকে একটি কিরিচসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের দাবি, রাত আড়াইটার দিকে আমিন জুট মিল কলোনির আলীনগরে আসামি ধরতে গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হাসান গুলিবিদ্ধ হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিএমপি বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের সঙ্গে গোলাগুলির সময় হাসান নামে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছেন। হাসানের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় একটি মামলা আছে। তিনি পুলিশের তালিকাভুক্ত ‘টেনশন গ্রুপ’ নামে পরিচিত একটি সন্ত্রাসী দলের সদস্য। তাদের কাজ হচ্ছে ছিনতাই, চাঁদাবাজি, ভূমি দখল ও মারামারি করা।

ওসি জানান, গ্রেফতারের পর হাসানের স্বীকারোক্তি মতে আলীনগরে গ্রুপের আরেক সদস্য রহমানের বাসায় অভিযানে যায় পুলিশ। এ সময় ওই বাসা থেকে ১০টি কিরিচ উদ্ধার করা হয়। পরে সন্ত্রাসীদের ধরতে এলাকায় অভিযান চালানোর সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে পালানোর সময় হাসান গুলিবিদ্ধ হন।

চট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘টেনশন গ্রুপ’ সদস্য গুলিবিদ্ধ Reviewed by on . জাতীয় ডেস্ক॥ চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত ‘টেনশন গ্রুপ’ সদস্য মো. হাসানকে গ্রেফতার করা হয়েছে। বায়েজিদ বোস্তামি থানা এলাকার আলীনগর থেকে রবিবার রাত ৮টার দিকে এ জাতীয় ডেস্ক॥ চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত ‘টেনশন গ্রুপ’ সদস্য মো. হাসানকে গ্রেফতার করা হয়েছে। বায়েজিদ বোস্তামি থানা এলাকার আলীনগর থেকে রবিবার রাত ৮টার দিকে এ Rating: 0

Newspaper Hosting

Comments (1)

  • das//eibela.com

    সংবাদটি পড়ে অনেক ভালো লাগলো চট্টগ্রামে পুলিশকে অনেক ধন্যবাদ



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook