Friday , 24 November 2017

Home » শিক্ষা » বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর ভ্যাট বাতিলের দাবিতে গণবির মানববন্ধন

বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর ভ্যাট বাতিলের দাবিতে গণবির মানববন্ধন

July 10, 2015 5:12 am by: Category: শিক্ষা, শীর্ষ সংবাদ Leave a comment A+ / A-

Ready Made Blog & Magazine Website

গণবিশিক্ষা ডেস্ক॥ বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর চলতি বাজেটে ৭.৫% ভ্যাট আরোপের প্রস্তাবনা বাতিলের দাবিতে সোমবার (৯জুলাই) গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে এক মানব বন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।  আজ দুপুর ১২ টায় জাতীয় স্মৃতিসৌধের সামনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টি উপেক্ষা করে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জড় হয় এবং মানব বন্ধনটি অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের পক্ষে আইন বিভাগের ছাত্র পলাশের সভাপতিত্বে ও আয়াতুল্লাহ খমিনি এর নেতৃত্বে আয়োজিত এই কর্মসূচিতে গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে মাহফুজ ইকবাল ও গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নেতা শামিম শুভ,আব্দুর রাজ্জাক,খালেদ হাসান বক্তব্য রাখেন ।

এছাড়া গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের এই মানব বন্ধন কর্মসূচিতে  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক দিপাঞ্জন সিধ্মান্ত কাজল, ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি মাসুক হেলাল অনিক  বক্তব্য রাখেন ।

শিক্ষার্থীদেরকে পণ্যের মত ব্যাবহার না করে বক্তারা অবিলম্বে বাজেটে প্রস্তাবিত ৭.৫% ভ্যাট প্রত্যাহারের দাবি জানান নইলে ঈদের পর বৃহত্তর কর্মসূচি হিসেবে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ কর্মসূচি গ্রহণ করা হবে ।

বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর ভ্যাট বাতিলের দাবিতে গণবির মানববন্ধন Reviewed by on . শিক্ষা ডেস্ক॥ বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর চলতি বাজেটে ৭.৫% ভ্যাট আরোপের প্রস্তাবনা বাতিলের দাবিতে সোমবার (৯জুলাই) গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উদ্যো শিক্ষা ডেস্ক॥ বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর চলতি বাজেটে ৭.৫% ভ্যাট আরোপের প্রস্তাবনা বাতিলের দাবিতে সোমবার (৯জুলাই) গণ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উদ্যো Rating: 0

Ready Made Affiliate Marketing Website



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook