Friday , 24 November 2017

Home » কুষ্টিয়ার খবর » খালেদা প্রমাণ করেছেন দেশ জনগণ তার কিছুই না- হানিফ
খালেদা প্রমাণ করেছেন দেশ জনগণ তার কিছুই না- হানিফ

খালেদা প্রমাণ করেছেন দেশ জনগণ তার কিছুই না- হানিফ

February 1, 2015 8:03 pm by: Category: কুষ্টিয়ার খবর, শীর্ষ সংবাদ Leave a comment A+ / A-

Newspaper Hosting

কুষ্টিয়া ডেস্ক॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, কোন রাজনৈতিক দল এইভাবে দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ পুড়িয়ে হত্যা করবে তা সাধারণ মানুষের ধারণার বাইরে। খালেদা জিয়া নৃশংসতা চালিয়ে প্রমাণ করেছেন দেশ ও জনগণ তার কিছুই না।

রাষ্ট্রীয় ক্ষমতা দখল ও তার দুর্নীতিবাজ পুত্রকে রক্ষা তার মূল লক্ষ্য। এসএসসি পরীক্ষায় সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য সরকার কি পদক্ষেপ নিচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এসএসসি পরীক্ষা যাতে নির্বিঘ্নে হয়, সে ব্যাপারে সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীর তরফ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বিরোধীদলের নেতাদের গ্রেপ্তার প্রসঙ্গে হানিফ বলেন, কোন রাজনৈতিক নেতাকে গ্রেপ্তার করা হচ্ছে না। যারা সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত, যাদের বিরুদ্ধে মানুষ পুড়িয়ে মারার অভিযোগ রয়েছে তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আজগর আলী ও শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

খালেদা প্রমাণ করেছেন দেশ জনগণ তার কিছুই না- হানিফ Reviewed by on . কুষ্টিয়া ডেস্ক॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, কোন রাজনৈতিক দল এইভাবে দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ পুড়িয়ে হত্যা কুষ্টিয়া ডেস্ক॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, কোন রাজনৈতিক দল এইভাবে দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ পুড়িয়ে হত্যা Rating: 0

Ready Made Blog & Magazine Website



Leave a Comment

*

Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook