Sunday , 24 September 2017

Home » জাতীয় » রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট

রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট

তিন সিটিজাতীয় ডেস্ক॥ রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। এজন্য প্রস্তুত ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম। কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠানো শেষ করেছে নির্বাচন কমিশন। এখন শুধু ভোটের অপক্ষা।

সোমবার ভোট গ্রহণের সকল প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। সকাল ১০টার পর ঢাকা উত্তরে ১২টি এবং দক্ষিণে আটটি স্থান থেকে ভোটের সরঞ্জাম কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করার কাজ শুরু হয়।

এই ২০টি স্থান থেকে ঢাকা উত্তরের ১ হাজার ৯৩টি এবং দক্ষিণে ৮৮৯টি কেন্দ্রে পুলিশি পাহারায় পাঠানো হয়েছে স্বচ্ছ ব্যালট বাক্স, ব্যালট পেপার, প্যাড, অমোচনীয় কালিসহ অন্যান্য উপকরণ । পুলিশি নিরাপত্তায় এসব সরঞ্জাম নিজ নিজ কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

সন্ধ্যার পর সব ধরনের প্রাক নির্বাচনী কাজ প্রায় শেষ হয়েছে। শেষ হয়েছে বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহের কাজ।

নির্বাচনকে ঘিরে তিন সিটিতে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।  আইন-শৃঙ্খলাবাহিনীর ৮০ হাজার কর্মী মোতায়েন থাকবে ভোট কেন্দ্র গুলোতে।

সোমবার মধ্যরাত থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত নির্বাচনী এলাকায় সাধারণ যান চলাচল বন্ধ থাকবে। ভোটের দিন ঢাকা ও চট্টগ্রাম সিটিতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকেল পাঁচটা পর্যন্ত মোবাইল ফোনে সব ধরনের আর্থিক লেনদেন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

ঢাকা দক্ষিণে ১৮ লাখ ৭০ হাজার ৭৫৩ জন, উত্তরে ২৩ লাখ ৪৫ হাজার ৩৭৪ জন এবং চট্টগ্রামে  ১৮ লাখ ১৩ হাজার ৪৪৯ জন ভোটার মঙ্গলবার তাদের সিটি করপোরেশনের নতুন মেয়র ও কাউন্সিলর বেছে নিতে ভোট দেবেন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট Reviewed by on . জাতীয় ডেস্ক॥ রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। এজন্য প্রস্তুত ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম। কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠানো শেষ করেছে নি জাতীয় ডেস্ক॥ রাত পোহালেই সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। এজন্য প্রস্তুত ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম। কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠানো শেষ করেছে নি Rating:
Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook