Friday , 24 November 2017

Home » তথ্যপ্রযুক্তি » ৩টি ভিন্ন রঙের নতুন ম্যাকবুক বাজারে

৩টি ভিন্ন রঙের নতুন ম্যাকবুক বাজারে

ম্যাকবুকতথ্যপ্রযুক্তি ডেস্ক॥ ভিন্ন রঙের নতুন ৩টি রেটিনা ম্যাকবুক বাজারে এসেছে। গোল্ড, স্পেস গ্রে ও সিলভার রঙের রেটিনা মেকবুক ১২ ইঞ্চি।

জানা গেছে, স্পেস গ্রে ও সিলভার রঙের ম্যাকবুক বাজারে পাওয়া যাচ্ছে। তবে ৩ থেকে ৪ সপ্তাহ অপেক্ষা করতে হবে গোল্ড ম্যাকবুক পেতে গ্রাহকদের। অপারেটিং সিস্টেমে সবশেষ ভার্সনের (ওএসএক্স) এ ম্যাকবুকের নাম ‘রেটিনা ম্যাকুবক’।

প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নতুন ম্যাকবুকগুলো আরো আধুনিক এবং হালকা। ২৫৬ গিগাবাইট মডেলের রেটিনা ম্যাকবুকের দাম পড়বে ১,২৯৯ ডলার। এর প্রসেসর ১.১ গিগাহার্জ ডুয়েল কোর, মেমোরি ৮ গিগাবাইট। আর ৫১২ গিগাবাইট মডেলের প্রসেসর ১.২ গিগাহার্জ ডুয়েল কোর এবং মূল্য ধরা হয়েছে ১৫৯৯ ডলার।

৩টি ভিন্ন রঙের নতুন ম্যাকবুক বাজারে Reviewed by on . তথ্যপ্রযুক্তি ডেস্ক॥ ভিন্ন রঙের নতুন ৩টি রেটিনা ম্যাকবুক বাজারে এসেছে। গোল্ড, স্পেস গ্রে ও সিলভার রঙের রেটিনা মেকবুক ১২ ইঞ্চি। জানা গেছে, স্পেস গ্রে ও সিলভার রঙ তথ্যপ্রযুক্তি ডেস্ক॥ ভিন্ন রঙের নতুন ৩টি রেটিনা ম্যাকবুক বাজারে এসেছে। গোল্ড, স্পেস গ্রে ও সিলভার রঙের রেটিনা মেকবুক ১২ ইঞ্চি। জানা গেছে, স্পেস গ্রে ও সিলভার রঙ Rating:
Ready Made Online Newspaper Website
scroll to top

Facebook