Thursday , 1 October 2020

Home » বিনোদন » ‘ভাইজান’-এর সালমানই সেরা- আমির খান

‘ভাইজান’-এর সালমানই সেরা- আমির খান

July 29, 2015 4:28 pmby: Category: বিনোদনLeave a comment A+ / A-

Newspaper Hosting

Salman-Amirবিনোদন ডেস্ক॥ ঈদ উপলক্ষে বলিউডে মুক্তি পেয়েছে সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’। আর ছবিটি মুক্তির সাথে সাথেই আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। এবার প্রশংসা পেলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এবং ‘পিকে’ অভিনেতা আমির খানের।

জানা গেছে, সালমান খান অভিনীত ‘বাজরাঙ্গি ভাইজান’ মুক্তি পেয়েছে ১৭ জুলাই শুক্রবার। আর ছবিটি মুক্তির পর পরই সালমান খানকে তার ক্যারিয়ার সেরা অভিনয়ের তকমা এটে দিচ্ছিলেন অনেকে। এবার ‘বাজরাঙ্গি ভােইজান’-এর সালমান খানের অভিনয় দিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেতা আমির খানও। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে সালমানের ‘বাজরাঙ্গি ভাইজান’ দেখার পর আমির খান মন্তব্য করে বলেন, ‘বাজরাঙ্গি ভাইজান’ অসাধারণ একটি সিনেমা। আজ পর্যন্ত করা সালমানের এটি সেরা সিনেমা এবং সেরা অভিনয়ও বটে!

টুইটারে সালমান খানের প্রশংসা ছাড়াও ছবিটির নির্মাতা কবির খানের ব্যাপক প্রশংসা করেন আমির। ছবিটিতে সালমান খান ছাড়াও অভিনয় করেন নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং কারিনা কাপুর খান।
উল্লেখ্য, সালমান খান অভিনীত ‘বাজরাঙ্গি ভাইজান’-এর প্রচারণাতেও এবার প্রথমবার আমির খানকে দেখা গিয়েছিল। তিনিই প্রথম ‘ভাইজান’-এর প্রথম লুক টুইটারে প্রকাশ করেছিলেন।

‘ভাইজান’-এর সালমানই সেরা- আমির খান Reviewed by on . বিনোদন ডেস্ক॥ ঈদ উপলক্ষে বলিউডে মুক্তি পেয়েছে সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’। আর ছবিটি মুক্তির সাথে সাথেই আলোচনার কেন্দ্রবিন্দু তিন বিনোদন ডেস্ক॥ ঈদ উপলক্ষে বলিউডে মুক্তি পেয়েছে সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’। আর ছবিটি মুক্তির সাথে সাথেই আলোচনার কেন্দ্রবিন্দু তিন Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

scroll to top

Facebook