Tuesday , 29 September 2020

Home » জাতীয় » অবশেষে মায়ের সাথে দেখা গুলিবিদ্ধ শিশুটির

অবশেষে মায়ের সাথে দেখা গুলিবিদ্ধ শিশুটির

August 3, 2015 5:16 pmby: Category: জাতীয়, শীর্ষ সংবাদLeave a comment A+ / A-

Newspaper Hosting

গুলিবিদ্ধ শিশুজাতীয় ডেস্ক॥ গত ২৩ জুলাই যুবলীগের দুপক্ষের সংঘর্ষে নিজ বাড়িতে মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশুটির সঙ্গে প্রথমবারের মতে দেখা করেছেন মা নাজমা বেগম। জন্ম নেওয়ার পর এই প্রথম নিজের সন্তানকে দেখতে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন শিশুটির মা।

শিশুটির বাবা বাবা বাচ্চু ভূঁইয়া বলেন, সোমবার সকালে বাচ্চার সঙ্গে তার মায়ের দেখা হয়েছে। প্রথমবারের মতো বাচ্চাকে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন আমার স্ত্রী। আমি ও আমার স্ত্রী আশাবাদী খুব তাড়াতাড়ি আমাদের বাচ্চা সুস্থ হয়ে উঠবে।

এদিকে দ্বিতীয় দিনের মতো মাতৃদুগ্ধ পান করেছে শিশুটি। এর আগে সময়ের আগে জন্ম নেয়া বুলেট বিদ্ধ, জন্ডিসে আক্রান্ত এবং মাতৃদুগ্ধ বঞ্চিত দুর্বল শিশুটিকে বিকল্প উপায়ে তার মায়ের দুধ পান করানো হয়। অস্ত্রোপচারের পর তাকে ৭২ ঘণ্টারও বেশি সময় ধরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের স্পেশাল কেয়ার অব বেবি ইউনিট বা স্ক্যাবো-তে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

শিশুটির জন্য বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে সর্বোচ্চ প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন শিশুটির চিকিৎসক নবজাতক বিশেষজ্ঞ ডা. আবিদ হোসেন মোল্লা।

অবশেষে মায়ের সাথে দেখা গুলিবিদ্ধ শিশুটির Reviewed by on . জাতীয় ডেস্ক॥ গত ২৩ জুলাই যুবলীগের দুপক্ষের সংঘর্ষে নিজ বাড়িতে মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশুটির সঙ্গে প্রথমবারের মতে দেখা করেছেন মা নাজমা বেগম। জন্ম নেওয়ার পর এই প্র জাতীয় ডেস্ক॥ গত ২৩ জুলাই যুবলীগের দুপক্ষের সংঘর্ষে নিজ বাড়িতে মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশুটির সঙ্গে প্রথমবারের মতে দেখা করেছেন মা নাজমা বেগম। জন্ম নেওয়ার পর এই প্র Rating: 0

Newspaper Hosting



Leave a Comment

*

scroll to top

Facebook